ঢাকাMonday , 11 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নালিতাবাড়ীর সীমান্তের ভোগাই নদী থেকে গ্রেনেড উদ্ধার

admin
April 11, 2022 5:32 am
Link Copied!

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার ভারতঘেঁষা কালাকুমা গ্রামে পাহাড়ি নদী ভোগাই থেকে উত্তোলিত পাথর থেকে একটি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার করা হয়েছে।

রবিবার (১০ এপ্রিল) বিকেল ৩ টার দিকে এটি ছোট শিশুরা পাওয়ার পর খবর পেয়ে স্থানীয় রামচন্দ্রকুড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা তা উদ্ধার করে।

স্থানীয় ও বিজিবি সূত্র জানা গেছে, বিকেল ৩ টার দিকে উত্তর কালাকুমা গ্রামে ভারতঘেঁষা পাহাড়ি নদী ভোগাই থেকে উত্তোলিত পাথর থেকে বোমা সদৃশ্য একটি লোহার ধাতব জাতীয় বস্তু নিয়ে ছোট শিশুরা খেলা করছিল। এসময় স্থানীয়রা তা দেখতে পেয়ে রামচন্দ্রকুড়া বিজিবি ক্যাম্পে খবর দেয়।

খবর পেয়ে বিজিবি সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান এবং ওই স্থানটি হেফাজতে নিয়ে ঘিরে রেখে বোমা সদৃশ্য বস্তুটি উদ্ধার করেন। উদ্ধারকৃত বস্তুটি পরিত্যক্ত গ্রেনেড বলে জানিয়েছেন রামচন্দ্রকুড়া বিজিবি ক্যাম্পের কমান্ডার।

তিনি নাম না প্রকাশ করার শর্তে বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা ওই স্থানটি হেফাজতে নিয়ে কর্ডন করে রেখেছি। সেনা বাহিনীর বোমা নিস্ক্রীয়কারী দল আসার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০