ঢাকাSunday , 10 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ

admin
April 10, 2022 8:06 am
Link Copied!

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শেরপুর জেলা শাখার উদ্যোগে সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে শেরপুর জেলা শহরের নিউমার্কেট মোড়ে ওই ইফতার বিতরণ করা হয়।

শেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মনির উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে ইফতার বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন প্রধান অতিথি শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজ্ঞ পিপি এডভোকেট চন্দন কুমার পাল।

বিশেষ অতিথি হিসেবে শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান রওশন, শেরপুর জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা উপস্থিত ছিলেন।

এছাড়াও শেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহ্বায়ক অজয় চক্রবর্তী জয়, সদস্য শাহেদুর রহমান চঞ্চল, সুজন মিয়া, রুকসন, আরমান খান, আসাদুল্লাহ সহ আহ্বায়ক কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০