ঢাকাSunday , 10 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীর বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

admin
April 10, 2022 8:11 am
Link Copied!

রমজান মাস উপলক্ষে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা সদর বাজার ও মালিঝিকান্দা ইউনিয়নের তিনানী বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।

শনিবার (৯ এপ্রিল) দুপুরে ঝিনাইগাতী সদর বাজার ও তিনানী বাজারের বিভিন্ন দোকানে এই অভিযান পরিচালনা করেন ঝিনাইগাতী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জয়নাল আবেদীন।

অভিযানকালে বেশকিছু দোকানে অনিয়ম পাওয়া যায়। এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ অনুযায়ী ভ্রাম্যমাণ আদালতে ১২টি মামলায় ২৩ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন। সেই সাথে দোকান মালিকদেরকে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, মূল্যতালিকা ও পরিস্কার পরিচ্ছন্নতা নিশ্চিতকরণে সচেতন করা হয়।

এসময় ভ্রাম্যমাণ আদালতে ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেনসহ অন্যান্য পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০