ঢাকাSaturday , 9 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপন

admin
April 9, 2022 4:34 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপন, অক্সিজেন কনসেনট্রেটর সরবরাহ ও ক্লিনিক সমূহে নেবুলাইজার মেশিন বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদের বাস্তবায়নে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও জাইকার অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে নবনির্মিত সেন্ট্রাল অক্সিজেন লাইনের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দা তানজিনা আফরিন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহনেওয়াজ নোমান, মেডিকেল অফিসার ডা. অমিয় জ্যোতি সাইফুল্লাহ, ডা. ফিরোজ আলম জনি, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর একেএম মাসুদুর রহমান, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মোজাম্মেল হোসেন মানিক সহ বিভিন্ন কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপনের ফলে এখন থেকে করোনা আইসোলেশন ও অন্যান্য ওয়ার্ডে সার্বক্ষণিক অক্সিজেন সরবরাহ করা সম্ভব হবে। এতে করে রোগীদের অক্সিজেন সাপোর্ট প্রয়োজন হলে আমরা তা সরবরাহ করতে পারবো। এই গুরুত্বপূর্ণ এবং প্রয়োজনীয় জীবন রক্ষাকারী চিকিৎসা উপকরণ সংযোজনে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০