ঢাকাSaturday , 9 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

অমির নতুন নাটকে সিনেমার ফ্লেভার, অভিনয়ে নিশো-সাবিলা

admin
April 9, 2022 9:36 am
Link Copied!

বিনোদন বার্তা ডেস্ক: নির্মাতা হিসেবে অন্য সবার মতো তারও স্বপ্ন আছে সিনেমা বানানোর। তবে সময় নিয়ে বড় আয়োজনে সেটা নির্মাণ করতে চান। তাই এখনো পর্যন্ত নাটকেই হাত পাকাচ্ছেন। তিনি কাজল আরেফিন অমি। ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত এই নির্মাতা আগামী ঈদ উপলক্ষ্যে একটি বিশেষ কনটেন্ট নির্মাণ করেছেন।

এর নাম ‘দ্য কিডন্যাপার’। বড় পরিসরে শুটিং, বাজেট ইত্যাদি মিলিয়ে সিনেমার মতোই। তবে আদতে এটি একটি নাটক। দর্শকদের ভিন্ন স্বাদ দেয়ার জন্যই নাটকটি বানিয়েছেন অমি।

অমি জানান, শুটিং চলাকালীন বৃষ্টির কবলে পড়েন। যার কারণে বাধ্য হয়ে শুটিং বাতিল করে ফিরে আসেন সবাই। এরপর পুনরায় সবার শিডিউল মেলানো নিয়ে জটিলতা দেখা দেয়। তবে সব প্রতিকূলতা কাটিয়ে শেষপর্যন্ত ভালোভাবেই কাজটি সম্পন্ন করেছেন বলে জানালেন অমি।

তার ভাষ্য, ‘সিনেম্যাটিক কনসেপ্টে কাজটি করেছি। এটা দেখলে দর্শকরা সিনেমার ফ্লেভার পাবেন। সিনেমা বানানোর একটা পরীক্ষামূলক চেষ্টাও বলা যেতে পারে এটাকে।’

নাটকটির গল্প প্রসঙ্গে অমি জানান, এতে দেখা যাবে- সাবিলাকে কিডন্যাপ করে জঙ্গলে নিয়ে যান আফরান নিশো। এরপর তার কাছ থেকে অন্য এক দল সাবিলাকে কিডন্যাপ করে ফেলে। এতে নিশো-সাবিলা ছাড়াও অভিনয় করেছেন শাহীদ আলী, পাভেল প্রমুখ। ঈদ উপলক্ষ্যে সুলতান এন্টারটেইনমেন্ট নামের একটি ইউটিউব চ্যানেলে দেখা যাবে নাটকটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০