ঢাকাThursday , 7 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

১৮ বছরের কম বয়সী ব্যক্তির কাছে তামাকজাত পণ্য বিক্রি বন্ধ করুন : জেলা প্রশাসক মোমিনুর রশীদ

admin
April 7, 2022 10:45 am
Link Copied!

তামাকজাত পণ্য কে না বলুন। স্কুলের আশপাশে অবস্থিত দোকান সমূহে তামাকজাত পণ্য বিক্রি বন্ধ করায় সহায়তা করুন। ১৮ বছরের কম বয়সী ব্যক্তির কাছে তামাকজাত পণ্য বিক্রি সম্পূর্ণ বন্ধ করুন প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ এসব কথা বলেন তিনি।

শেরপুরে তামাকজাত দ্রব্যের ব্যবহার ও নিয়ন্ত্রণে গঠিত জেলা ট্রাস্কফোর্স কমিটির এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা সিভিল সার্জন অফিসের আয়োজনে ৭ এপ্রিল বৃহস্পতিবার দুপুর ১২টায় সিভিল সার্জন ডাঃ অনুপম ভট্টাচার্য্য’র সভাপতিত্বে সিভিল সার্জন অফিস সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় শেরপুরের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তোফায়েল আহমেদ, শেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতাল সহকারি পরিচালক ডাঃ মুহাম্মদ জসিম উদ্দিন, মেডিকেল অফিসার (কো-অর্ডিনেটর) ডাঃ নাহিদ কামাল, পরিবার পরিকল্পনা উপ-পরিচালক মো. রায়হানুল ইসলাম, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন শেরপুর জেলা শাখার সভাপতি ডাঃ এম এ বারেক তোতা, শেরপুর জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. রুবেল আহমেদ, মেডিকেল অফিসার ডাঃ মো. আসমাউল ইসলাম, জুনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা এ.কে.এম ফজলুল হক, সাংবাদিক হামিদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০