ঢাকাThursday , 7 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান বীজ ও সার বিতরণ

admin
April 7, 2022 4:09 am
Link Copied!

২০২১-২২ অর্থবছরে খরিপ-১/২০২২-২৩ মৌসুমে আউশ ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে ক্ষুদ্র ও প্রন্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আউশ ধানের বীজ ও সার বিতরণ করা হয়েছে।

বুধবার (৬ এপ্রিল) দুপুরে কৃষি অধিদপ্তর শ্রীবরদীর আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগিতায় কৃষি অফিস চত্বরে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়।

এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা কৃষি অফিসার হুমায়ুন দিলদার।

এসময় উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশাররফ হোসেন, সহকারি কৃষি কর্মকর্তা সহ উপ-সহকারী কৃষি কর্মকর্তা, গণমাধ্যমকর্মী ও কৃষকরা উপস্থিত ছিলেন।

বক্তব্য শেষে প্রত্যেক কৃষকের মাঝে ৫ কেজি আউশ ধান বীজ, ২০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি দেয়া হয়। পর্যায়ক্রমে শ্রীবরদী উপজেলার ৭ শত ৫০ জন কৃষক বীজ ও সার পাবে।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০