ঢাকাThursday , 7 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে হতদরিদ্র পরিবারের মাঝে ছাগল বিতরণ

admin
April 7, 2022 6:52 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে পরিচালিত বাংলাদেশ ইনিশিয়েটিভ টু এনহেন্স নিউট্রিশন সিকিউরিটি এন্ড গভর্নেন্স বিংস প্রকল্প ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের আয়োজনে হতদরিদ্র পরিবারের সদস্যদের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে।

বুধবার (৬ এপ্রিল) দুপুরে ঝিনাইগাতী সদর ইউনিয়ন পরিষদ চত্বরে হতদরিদ্রদের অর্থনৈতিক উন্নয়নের লক্ষে ওইসব ছাগল বিতরণ করা হয়।

ছাগল বিতরণকালে বক্তব্য দেন ঝিনাইগাতী উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ সাদিয়া আফরিন, সদর ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেন, উপ-সহকারী প্রাণীসম্পদ কর্মকর্তা জালালী আশরাফ জিলানী, বিংস প্রকল্পের উপজেলা সমন্বয়কারী সুজিত চিসিম, প্রজেক্ট অফিসার জেমস উজ্জল শিকদার, ইউপি সদস্য জাহিদুল হক মনির।

এসময় বক্তারা বলেন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বিংস প্রকল্পের অধীন এলাকার দরিদ্র জনগণের মাঝে ছাগল বিতরণের যে কর্মসূচি গ্রহণ করেছে তা অত্যন্ত সময়োপযোগি। ছাগল পালনের মাধ্যমে হতদরিদ্র জনগণ তাদের অবস্থার পরিবর্তনের মাধ্যমে মা ও শিশুদের স্বাস্থ্য এবং পুষ্টিগত অবস্থার উন্নয়ন ঘটাতে সক্ষম হবে। পরে উপস্থিত অতিথিরা সুবিধাভোগী হতদরিদ্র পরিবারের মাঝে ২টি করে মাদি ছাগল বিতরণের মধ্য দিয়ে ছাগল বিতরণ কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন। ওইদিন ৬০ টি পরিবারের মাঝে মোট ১২০টি ছাগল বিতরণ করা হয়েছে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০