ঢাকাWednesday , 6 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নালিতাবাড়ী উপজেলা সবুজ আন্দোলনের কমিটি গঠন

admin
April 6, 2022 6:03 am
Link Copied!

পরিবেশ বাদী সংগঠন সবুজ আন্দোলনের নালিতাবাড়ী উপজেলায় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সাংবাদিক ও শিক্ষক এম. সুরুজ্জামানকে সভাপতি ও মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি মঙ্গলবার (৫ এপ্রিল) বিকেলে সবুজ আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও শেরপুর জেলা শাখার আহ্বায়ক মো. মেরাজ উদ্দিন সদস্য সচিব ও শেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা এ কমিটি অনুমোদন করেছেন।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন- সহ: সভাপতি সামিউল হক ও আবু জাফর, যুগ্ম- সাধারন সম্পাদক অভিজিৎ সাহা ও নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, সহ: সাংগঠনিক সম্পাদক জয় সাহা, অর্থ সম্পাদক এম এইচ মিলন, সহ: অর্থ সম্পাদক কৌশিক ইকবাল আকাশ, দপ্তর সম্পাদক মেহেদী হাসান তুহিন, সহ: দপ্তর সম্পাদক জুলকার নাইন, প্রচার সম্পাদক আল আমিন, সহ: প্রচার সম্পাদক মনোয়ার হোসেন, নারী ও শিশু বিষয়ক সম্পাদক নিশাত তাসনিম প্রভা, সহ: নারী ও শিশু বিষয়ক সম্পাদক মাকসুদা রিনা, আইন বিষয়ক সম্পাদক আশরাফুল আলম, সহ: আইন বিষয়ক সম্পাদক রাসেল আহম্মেদ, সাংস্কৃতিক সম্পাদক আনিসুজ্জামান বাপ্পি, সহ: সাংস্কৃতিক সম্পাদক মোফাচ্ছেল হক, ধর্ম বিষয়ক সম্পাদক সোহানুর রহমান সোহান, সহ: ধর্ম বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মজিবুর রহমান, সহ: বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শ্রাবনী ইসলাম মীম, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক, সাদিয়া জাহান ছোয়া, নির্বাহী সদস্য হারুন অর রশীদ, রাজীব সরকার পাবেল, রাসেল আহম্মেদ ও সারোয়ার হোসাইন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০