ঢাকাTuesday , 5 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে আল্লাহু ও রাসুল স্তম্ভ ক্যালিগ্রাফি নির্মাণের ভিত্তি প্রস্তর উদ্বোধন

admin
April 5, 2022 4:37 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা পরিষদ চত্বরে সৌন্দর্য বাড়াতে আল্লাহু ও রাসুল স্তম্ভ ক্যালিগ্রাফি নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৪ এপ্রিল) দুপুরে আল্লাহু ও রাসুল স্তম্ভ ক্যালিগ্রাফি ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করেন ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদ ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম।

উদ্বোধনকালে ঝিনাইগাতী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লাইলী বেগম, উপজেলা প্রকৌশলী শুভ বসাক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তফা কামাল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ আব্দুল মান্নান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, জেলা পরিষদ সদস্য মো. আবু তাহের, ঠিকাদার একেএম সারোয়ার হোসেন, ইউপি সদস্য জোসনা বেগমসহ উপজেলা পর্যায়ের অন্যান্য দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

জানা গেছে, আল্লাহ ও রাসুলের নাম লেখা থাকবে ক্যালগ্রাফির মাধ্যমে। ২ লক্ষ ৫০ হাজার টাকা ব্যয়ে জেলা পরিষদের অর্থায়নে এ ক্যালিগ্রাফি নির্মাণ করা হচ্ছে। এতে প্রতিটি দর্শনার্থীর চোখে পড়বে আল্লাহর নাম। সেই সাথে ঝিনাইগাতী উপজেলা পরিষদ চত্বরের সৌন্দর্য্যতা বৃদ্ধি পাবে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০