ঢাকাMonday , 4 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

অভ্যন্তরীণ গম সংগ্রহ অভিযান উপলক্ষে শেরপুরে আলোচনা সভা অনুষ্ঠিত

admin
April 4, 2022 10:20 am
Link Copied!

সারাদেশের ন্যায় অভ্যন্তরীণ গম সংগ্রহ অভিযান উপলক্ষে সোমবার (৪ এপ্রিল) সকাল ১১টায় শেরপুর জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষ রজনীগন্ধ্যায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ এর সভাপতিত্বে অভ্যন্তরীণ গম সংগ্রহ অভিযানে অর্জিত লক্ষ্যমাত্রা নিয়ে আলোচনা করেন- জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. আল ওয়াজিউর রহমান। এসময় তিনি বলেন, শেরপুর জেলার সদরসহ পাঁচ উপজেলায় গম সংগ্রহের লক্ষ্যমাত্রা ধরা হয়েছিল ২ হাজার ৭৫৭ মেঃ টন। আর অর্জিত হয়েছে ৩৫৪ মেঃ টন।

এর মধ্যে শেরপুর সদর উপজেলায় ১৩২ মেঃ টন, শ্রীবরদী উপজেলায় ৪৭ মেঃ টন, ঝিনাইগাতী উপজেলায় ৩২ মেঃ টন, নালিতাবাড়ী উপজেলায় ৫৩ মেঃ টন, নকলা উপজেলায় ৯০ মেঃ টনসহ ৩৫৪ মেঃ টন গম এ মৌসুমে সংগ্রহ করা হয়েছে।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহনাজ ফেরদৌস, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড. মোহিত কুমার দে, জেলা খাদ্য পরিদর্শক মো. মাহবুবুর রহমান, জেলা তথ্য অফিসার তাহমিনা আক্তার, শেরপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. লুৎফর রহমান সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০