ঢাকাSunday , 3 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মাহে রমজানের পবিত্রতা রক্ষায় র‌্যালি ও দোয়া অনুষ্ঠিত

admin
April 3, 2022 10:01 am
Link Copied!

“আহলান সাহলান, মাহে রমজান” ও “রমজানের পবিত্রতা, রক্ষা করুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১ রমজান রোববার (৩ এপ্রিল) দুপুর ২টায় শেরপুর জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে এক র‌্যালি ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে রোববার দুপুরে শেরপুর জেলা প্রশাসক কার্যালয় চত্বরে মাহে রমজানের পবিত্রতা রক্ষায় র‌্যালির উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।

র‌্যালিতে স্থানীয় সরকার উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, শেরপুর ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক এস এম মোহাই মোনুল ইসলাম, জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও তরুণ শিল্পপতি মো. সাদুজ্জামান সাদী, তেরাবাজার জামিয়া সিদ্দিকীয়া মাদ্রাসার মোহতামিম সিদ্দিক আহমাদ, ইদ্রিসিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব হযরত মাওলানা মো. ফজলুর রহমানসহ বিভিন্ন মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে র‌্যালিটি জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা প্রশাসক কার্যালয় চত্বর গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে মাহে রমহানের পবিত্রতা রক্ষায় ও অসামাজিক কার্যকলাপ থেকে বিরত এবং নিত্যপণ্যের দাম না বাড়ানোর জন্য ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান।

পরে র‌্যালি উত্তোর দোয়া পরিচালনা করেন তেরাবাজার জামিয়া সিদ্দিকীয়া মাদ্রাসার মোহতামিম হযরত মাওলানা সিদ্দিক আহমাদ।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০