ঢাকাSunday , 3 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ১০৬ জন রোগীদের মাঝে ৫৩ লাখ টাকার চেক বিতরণ

admin
April 3, 2022 9:59 am
Link Copied!

শেরপুরে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের মাঝে প্রত্যেককে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে ৫০ হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

শেরপুর জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে রোববার (৩ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষ রজনীগন্ধায় ১০৬ জন রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়।

জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ এর সভাপতিত্বে বক্তব্য দেন স্থানীয় সরকার উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক এটিএম আমিনুল ইসলাম, প্রেসক্লাব সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, সমাজসেবা অধিদপ্তরের হিসাব সহকারী জামরুল ইসলাম প্রমুখ।

বক্তব্য শেষে জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ বিভিন্ন রোগে আক্রান্ত ১০৬ জন রোগীর মাঝে প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক তাদের হাতে তুলে দেন।

উল্লেখ, সমাজসেবা অধিদপ্তরের বিশেষ প্রকল্পের আওতায় প্রতিবছর বিভিন্ন রোগীদের চিকিৎসার ব্যয়ভার বহনের জন্য ওই অনুদান প্রদান করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০