ঢাকাSunday , 3 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

admin
April 3, 2022 5:39 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে পুকুরের পানিতে ডুবে জিমিয়া (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (২ এপ্রিল) বিকেলে শ্রীবরদী উপজেলার ভটপুর মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। জিমিয়া ওই গ্রামের আলম মিয়ার মেয়ে।

জিমিয়ার পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে খেলা করছিল জিমিয়া। এসময় বাড়ির সবার অগোচরে খেলার ছলে বাড়ির পাশে থাকা পুকুরে পড়ে যায়। পরে বাড়ির লোকজন জিমিয়াকে না দেখতে পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশে পুকুরে মৃত অবস্থার জিমিয়ার মৃতদেহ ভাসতে দেখে পরিবারের সদস্যরা। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে পানি থেকে উদ্ধার করলেও জিমিয়াকে আর বাঁচানো সম্ভব হয়নি। এ ঘটনায় জিমিয়ার পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০