ঢাকাSunday , 3 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

মুজিব শতবর্ষ ব্যাডমিন্টনে ছলুর এনাম-গৌরব জুটি চ্যাম্পিয়ন

admin
April 3, 2022 5:34 am
Link Copied!

মুজিব জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জেলা পরিষদ আয়োজিত দ্বৈতজুটির ব্যাডমিন্টন টুর্নামেন্টে সাবেক পৌর কাউন্সিলর আমিনুল ইসলাম ছলুর মালিকানাধীন এনাম-গৌরব জুটি চ্যাম্পিয়ন হয়েছে।

শনিবার (২ এপ্রিল) রাতে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামের ইনডোরে অনুষ্ঠিত ‘বেস্ট অব থ্রি’ ফাইনালের খেলায় তারা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিবের মালিকানাধীন মিজান-নাইম জুটিকে ২-১ গেমে পরাজিত করে। উভয় দলেই জাতীয় পর্যায়ের শাটলারদের অংশগ্রহণে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালের প্রথম সেটটি হাবিবের মিজান-নাইম জুটি ২১-১৬ পয়েন্টে জয়লাভ করে। দ্বিতীয় সেটে প্রবলভাবে ঘুরে দাঁড়িয়ে ছলুর এনাম-গৌরব জুটি হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ২১-২০ পয়েন্টে জয়লাভ করে সমতা আনে। শিরোপা নির্ধারণী তৃতীয় গেমটি ছলুর এনাম-গৌরব জুটি ২১-১৫ পয়েন্টে জয়লাভ করে শিরোপার উল্লাসে মেতে ওঠে।

খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে প্রধান অতিথি শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, বিশেষ অতিথি জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ, পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী সহ অতিথিরা পুরষ্কার বিতরণ করেন। চ্যাম্পিয়ন হওয়ায় ছলুর এনাম-গৌরব জুটিকে ট্রফি, ক্রেস্ট ও নগদ ৫০ হাজার টাকা প্রাইজমানি প্রদান করা হয়। এছাড়াও রানারআপ হাবিবের মিজান-নাইম লাভ করে ট্রফি, ক্রেস্ট ও প্রাইজমানি নগদ ৪০ হাজার টাকা। বিপুল সংখ্যক দর্শক ব্যাডমিন্টন ফাইনাল খেলাটি উপভোগ করেন।

ফাইনাল খেলা শুরুর আগে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এ.জেড মোরশেদ আলীর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ, পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি জান্নাতুল ফেরদৌস প্রিয়া।

আয়োজকরা জানান, মুজিব জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জেলা পরিষদ আয়োজিত এ ব্যাডমিন্টন টুর্নামেন্টে ৪৮টি দ্বৈত জুটি অংশগ্রহণ করে। এ টুর্নামেন্টে জাতীয় পর্যায়ের সেরা সেরা শাটলাররা খেলায় অংশগ্রহণ করায় স্থানীয়ভাবে দারুণ জনপ্রিয়তা পায়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০