ঢাকাSaturday , 2 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে : এনামুল হক শামীম

admin
April 2, 2022 3:19 am
Link Copied!

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, সংবিধান অনুযায়ী আগামী সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচন কমিশনের অধীনেই অনুষ্ঠিত হবে।

স্বাধীনতার সূবর্ণজয়ন্তী  ও মুজিববর্ষ উপলক্ষে আজ  শরীয়তপুরের নড়িয়া বিএল স্কুল মাঠে উপজেলা ও কলেজ ছাত্রলীগ আয়োজিত শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টূর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পানি সম্পদ উপমন্ত্রী বলেন,খালেদা জিয়া বলেছিল, ‘পাগল আর শিশু ছাড়া কেউ নিরপেক্ষ নয়।’ কাজেই তত্ত্বাবধায়ক সরকার  নিয়ে তাদের কথা বলার কোনো অধিকার নেই। বিএনপি ক্ষমতায় থাকাকালীন  তাদের অপকর্ম ও ক্ষমতায় না থাকতে পেরে পেট্টোল বোমা মেরে মানুষ হত্যা কোনটাই এদেশের মানুষ ভোলে নাই। বিএনপি মাঝে মাঝে ফাঁকা আওয়াজ তুলে জনগণকে বিভ্রান্ত  করে। বিদেশে বসে ষড়যন্ত্র করে ক্ষমতায় যাওয়া যাবে না। ক্ষমতায় যেতে জনগণের কাছে যেতে হয়, পাশে থাকতে হয়।
উপমন্ত্রী শামীম বলেন, বিএনপি মূলত নির্বাচন চায় না, তারা জানে বিএনপি অবাধ ও সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে কোনো দিন ক্ষমতায় আসতে পারবে না। তাদের আশা কোনো বিদেশী প্রভু তাদের ক্ষমতায় বসিয়ে দিবে।

তিনি বলেন, বিএনপিকে এদেশের জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না। এদেশের জনগণ একমাত্র জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ। তাই আগামী নির্বাচনেও জনগণের রায় নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পঞ্চমবারের মতো ক্ষমতায় আসবেন।
এনামুল হক শামীম বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ স্বাধীনতা সংগ্রামে অগ্রণী ভূমিকা রেখেছে। আগামীতে এ ধারা অব্যাহত রাখতে হবে। আদর্শ দেশ গঠনে যুব সমাজকে বিপথগামিতা থেকে বিরত রেখে দুর্নীতি, মাদকমুক্ত সমাজ ও জাতি গঠনে খেলাধুলার ভূমিকা অপরিসীম। তাই শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি খেলাধূলায় অংশগ্রহণ করতে হবে। এজন্য ক্রীড়া উন্নয়নে দেশের প্রত্যন্ত  অঞ্চলেও অর্থ বরাদ্দ দিয়ে স্টেডিয়াম নির্মাণসহ প্রয়োজনীয় সকল ব্যবস্থা নিয়েছে বর্তমান সরকার।

নড়িয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুজ্জামান বিপ্লবের সভাপতিত্বে ও নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক ইমরান খালাসীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক উপ কমিটির সদস্য তাহমিনা খাতুন শিলু, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদউজ্জামান, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা  ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি বাদশা শেখ প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০