ঢাকাThursday , 31 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে কলেজ ছাত্রীকে গণধর্ষণ: কলেজ শিক্ষকসহ গ্রেফতার ২

admin
March 31, 2022 1:25 pm
Link Copied!

শেরপুর পৌরসভার গৌরীপুর মহল্লায় এক কলেজ ছাত্রীকে বাসায় ডেকে এনে বুধবার (৩০ মার্চ) সন্ধ্যায় সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে এক কলেজ শিক্ষক ও বাসার মালিককে গ্রেফতার করেছে সদর থানার পুলিশ।

গ্রেফতারকৃত জোবায়ের হোসাইন শেরপুর জেলার নকলা উপজেলার চৌধুরী ছবরুন্নেছা মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক ও লুৎফর রহমান শেরপুর পৌরসভার গৌরীপুর মহল্লার মৃত আব্দুর রহিমের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই কলেজ ছাত্রীকে বুধবার সন্ধ্যায় প্রভাষক জোবায়ের হোসাইন ফোন করে শেরপুর পৌরসভার গৌরীপুর মহল্লার তার ভাড়া বাসায় ডেকে নিয়ে এসে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। পরে এ ঘটনা বুঝতে পেরে বাসার মালিক লুৎফর রহমান ও আবু রাহাত ভয় দেখিয়ে জোরপূর্বক ওই ছাত্রীকে ধর্ষণ করে। রাতে বাসায় গিয়ে পরিবারের সহযোগিতায় ওই ছাত্রী ৯৯৯ এ ফোন করলে রাতেই কলেজ শিক্ষককে গ্রেফতার করে নকলা থানার পুলিশ। ছাত্রীর অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার ভোরে শেরপুর থেকে বাসার মালিককেও গ্রেফতার করে সদর থানার পুলিশ।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, পুলিশ দ্রুত এ ঘটনার ব্যবস্থা নিতে সক্ষম হয়েছে। মেয়েটির জবানবন্দি রেকর্ড করা হয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষা-নিরিক্ষার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করার জন্য প্রধান আসামী জোবায়ের হোসাইনকে শেরপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। এদিকে মামলার আরেক পলাতক আসামী আবু রাহাতকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

জাহিদুল/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০