ঢাকাThursday , 31 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

বড় চমক নিয়ে আসছেন জিৎ

admin
March 31, 2022 2:32 am
Link Copied!

বিনোদন বার্তা ডেস্ক: টলিউডের হ্যান্ডসাম নায়ক জিৎ মানেই চমক। তার বড়পর্দার প্রতিটি কাজ নিয়েই হইচই পড়ে যায়। সম্প্রতি তিনি শেষ করেছেন ‘রাবণ’ ছবির শুটিং। শেষ হতে না হতেই নতুন আরেক ছবির ঘোষণা দিয়ে দিলেন জিৎ। ছবির নাম ‘চেঙ্গিস’। বুধবার (৩০ মার্চ) জিৎ দলবল নিয়ে সেরে ফেললেন এ ছবির মহরৎ।

নতুন ছবিতে জিতের বিপরীতে দেখা যাবে ‘প্রেমটেম’ খ্যাত অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়কে। থাকছেন অভিনেতা শতাফ ফিগারও। ছবিটি পরিচালনা করছেন রাজেশ গঙ্গোপাধ্যায়। প্রযোজনার দায়িত্বে রয়েছেন নায়ক নিজেই।

এপ্রিল মাসে মুক্তি পেতে পারে জিতের ছবি ‘রাবণ’। এ ছবিতে জিতের সঙ্গে দেখা যাবে তনুশ্রী চক্রবর্তী ও নবাগতা লহমা ভট্টাচার্যকে। ইতোমধ্যেই জিতের এ ছবির টিজার নজর কেড়েছে দর্শকদের। তবে শুধু বড়পর্দায় নয়। ছোটপর্দায় নতুন রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’তে জিতের সঞ্চালনা দেখে পঞ্চমুখ ভক্তরা। তারই মধ্যেই নতুন ছবির ঘোষণা দিয়ে রীতিমতো অবাক করলেন এই টলিউড সুপারস্টার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০