ঢাকাTuesday , 29 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সাঁতার প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ

admin
March 29, 2022 11:06 am
Link Copied!

শেরপুরে সাত দিনব্যাপী সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের সমাপনী দিনে সনদপত্র বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (২৯ মার্চ) সকালে জেলা শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শেরপুর জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।

জেলা ক্রীড়া সংস্থার সচিব জিন্নত আলীর সঞ্চালনায় বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রবিউল করিম মনি, সাঁতার প্রশিক্ষক সারোয়ার জাহান পপলিন, আব্দুল মান্নান, শরিফুন নাহার শম্পা, শারমিন রিমা, প্রশিক্ষণার্থী ফারহানা আফরিন মিভা।

বক্তব্য শেষে সাত দিনব্যাপী প্রশিক্ষিত ৩০ জন সাঁতারুদের মাঝে সনদপত্র বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।

এসময় শেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি মো. খোরশেদ আলমসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং সাঁতার প্রশিক্ষণার্থীরা উপস্থিত ছিলেন।

জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার জানান, ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২১-২২ এর আওতায় জেলা ক্রীড়া অফিস এই প্রশিক্ষণের আয়োজন করে। এতে বালক ১৫ জন ও বালিকা ১৫ জন সাঁতার প্রশিক্ষণে অংশগ্রহণ করে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০