ঢাকাMonday , 28 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে শেখবর হত্যা মামলার আসামী সাবেক ছাত্রলীগ নেতা সহ চার আসামীর রিমান্ড মঞ্জুর

admin
March 28, 2022 1:16 pm
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার চাঞ্চল্যকর শেখবর হত্যা মামলার আসামী সাবেক ছাত্রলীগ নেতা মো. মিজানুর রহমান রাজা সহ চারজনের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  সোমবার (২৮ মার্চ) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল মামুন ওই আদেশ দেন। মো. মিজানুর রহমান রাজা ও মো. জজ মিয়াকে দুই দিন করে পুলিশ রিমান্ড ও মোছা. পারুল বেগম ও মোছা. আছেনা বেগমকে দুই দিন করে জেল গেটে জিজ্ঞাসাবাদ করার আদেশ দেন।

মামলা ও আদালত সূত্রে জানা গেছে, ২৩ মার্চ বুধবার সন্ধ্যায় শ্রীবরদী উপজেলার রাণীশিমুল ইউনিয়নের পশ্চিম হালুয়াহাটি গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শেখবর হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত শেখবর হালুয়াহাটি গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে। ওই ঘটনায় হালুয়াহাটি গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে মাহফুজ (৩০) ও একই গ্রামের মৃত জমশেদ আলীর ছেলে সরাফত আলী (৭০) গুরুত্বর আহত হয়। এ ঘটনায় নিহত শেখবরের ছোট ভাই মাহফুজ বাদী হয়ে ২৪ জনের নাম উল্লেখ করে এবং আরো ১৫ জনকে অজ্ঞাত নামা আসামী করে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় মিজানুর রহমান রাজা, মো. জজ মিয়া, মোছা. পারুল বেগম, মোছা. আছেনা বেগম, মো. জাকির হোসেন জিকু ও মো. সাইফুল ইসলামকে পুলিশ গ্রেফতার করে। ওই হত্যা মামলার প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য ওই চারজনকে আদালত রিমান্ড মঞ্জুর করেছেন।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস রিমান্ড মঞ্জুরের বিষয় নিশ্চিত করে বলেন, পুলিশ শেখবর হত্যা মামলাটি খুবই গুরুত্ব দিয়ে তদন্ত করছে। ইতি মধ্যেই ঘটনার সঙ্গে জড়িত অনেকেই গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০