ঢাকাSunday , 27 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জেএন্ডএস এগ্রোভেটের নবনির্মিত ফ্যাক্টরির উদ্বোধন

admin
March 27, 2022 5:32 am
Link Copied!

শেরপুর জেলার স্বনামধন্য শিল্পপ্রতিষ্ঠান জেএন্ডএস গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান জেএন্ডএস এগ্রোভেটের নবনির্মিত ফ্যাক্টরির ভবন উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৫ মার্চ) বিকেলে সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের সূর্যদী উত্তরপাড়া গ্রামে জেএন্ডএস এগ্রোভেটের নবনির্মিত ফ্যাক্টরির ভবন ফলক উন্মোচন ও ফিতা কেটে উদ্বোধন করেন প্রধান অতিথি জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব জয়নাল আবেদীন (করবাহাদুর)। এর আগে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ জেএন্ডএস গ্রুপের কর্মকর্তা-কর্মচারী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উদ্বোধন শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ জেএন্ডএস এগ্রোভেটের নবনির্মিত ফ্যাক্টরি পরিদর্শন করেন এবং ফ্যাক্টরির কার্যক্রম পর্যবেক্ষণ করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও তরুণ শিল্পপতি মো. সাদুজ্জামান সাদী, পরিচালক সাইফুল নাহী জিন্নুর সাকী উপস্থিত ছিলেন।

এছাড়াও জেএন্ডএস গ্রুপের ম্যানেজার (এইচ আর এন্ড অ্যাডমিন) খালেদ আহমদ, সিনিয়র ম্যানেজার (কর্পোরেট/অ্যাডমিন) মঞ্জুরুল হক, ক্যাশ অফিসার বদিউল আলম বিপুল, সিনিয়র অডিট মো. ফরিদ মিয়া, সাদাত এগ্রো ইন্ডাস্ট্রিজ লিঃ এর এজিএম হাবিবুল্লাহ হীরা, বিকাশ ডিস্ট্রিবিউশন ম্যানেজার হাফিজুর রহমান হাফিজ, জামান ট্রেডার্স-১ হেড অব একাউন্টস ম্যানেজার মো. আনজিরুল ইসলাম উজ্জল, জেএন্ডএস এগ্রোভেটের এজিএম মো. জাকির হোসেন, হেড অব পিএমডি ডা. সালেকুল কাউসার (শামীম), ডিভিএম ডা. মো. শওকত হাসান (সারাফ), একাউন্টস অফিসার সাজ্জাদ হোসেন ইমরান, মো. শাহীন আলম, প্রোডাকশন ম্যানেজার মো. তোফাজ্জল হোসেন, কনস্ট্রাকশন ম্যানেজার সরকার মিজান, জেএন্ডএস জুট মিলের একাউন্টস ম্যানেজার আবু রাসেল, দেশবার্তা বিডি ডট কম প্রধান প্রতিবেদক মো. হামিদুর রহমান, স্টাফ রিপোর্টার জাহিদুল খান সৌরভ, সিনিয়র আইটি এক্সিকিউটিভ মো. আশরাফুল ইসলাম, আইটি এক্সিকিউটিভ তৌহিদুর রহমান (তপু), সহকারি আইটি এক্সিকিউটিভ নাজমুল হক, শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রের (এসি) টেকনিশিয়ান এসএম রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

এব্যাপারে জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও তরুণ শিল্পপতি মো. সাদুজ্জামান সাদী জানান, খুলনা এবং বরিশাল বিভাগ ব্যাতীত অন্য প্রায় সব বিভাগেই আমাদের প্রোডাক্টসমূহ সুদক্ষ মার্কেটিং অফিসার দ্বারা সেলস্ কার্যক্রম অব্যাহত ও পাশাপাশি সারাদেশে বর্ধিতকরণ প্রক্রিয়া চলমান রয়েছে।

জানা গেছে, সাড়ে চার হাজার স্কয়ার ফিটের এই প্রতিষ্ঠানে পোল্ট্রি মেডিসিন রয়েছে ৩৩ প্রকারের এবং ফিস মেডিসিন রয়েছে ২৫ প্রকারের। ভবনটি সিসি ক্যামেরা দ্বারা সার্বক্ষণিক পর্যবেক্ষণ। এছাড়াও ফ্যাক্টরিতে রয়েছে- পাউডার মিক্সার, লিকুইড মিক্সার, মেডিসিন এর গুণগত মান-নিয়ন্ত্রণের জন্য ল্যাবরেটরী।

জেএন্ডএস এগ্রোভেট, ফ্যাক্টরী : সূর্যদী উত্তরপাড়া, রামপুর বাজার, শেরপুর সদর, শেরপুর। কর্পোরেট অফিস অফিস : বাড়ী নং-৪০, রোড নং-০৪, সেক্টর-১০, উত্তরা ঢাকা-১২৩০। মোবাইল : ০১৮৫৫-২২২২২২

জাহিদুল খান সৌরভ/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০