ঢাকাSunday , 27 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

‘আরআরআর’ দেখে আল্লু অর্জুন বললেন, রাজামৌলি আমাদের গর্ব

admin
March 27, 2022 7:35 pm
Link Copied!

গতকাল মুক্তি পেয়েছে দক্ষিণী দুই সুপারস্টার জুনিয়র এনটিআর ও রাম চরণ অভিনীত বহুল প্রতিক্ষিত ছবি ‘আর আর আর’।  এসএস রাজামৌলি পরিচালিত ছবিটি মুক্তির প্রথম দিনেই বিশ্বব্যাপী সংগ্রহ করেছে ২৪০ কোটি রুপি (গ্রস)।

সিনেমাটি দেখার পর এর পরিচালক রাজামৌলিকে  প্রশংসায় ভাসিয়েছেন  তেলেগু সুপারস্টার  আল্লু অর্জুন। মাইক্রোব্লগিং সাইট টুইটারে আল্লু লিখেছেন, ‘ট্রিপল আর সিনেমার পুরো টিমকে আন্তরিক শুভেচ্ছা। অসাধারণ একটি সিনেমা। আমাদের গর্ব এস এস রাজামৌলি। গারুর দূরদর্শিতার প্রতি শ্রদ্ধা। ক্যারিয়ার সেরা ও কিলার পারফরম্যান্সের জন্য রাম চরণের জন্য গর্বিত।’

দুই তেলেগু মুক্তিযোদ্ধা কমারাস ভীম ও আলুরি সীতারামের জীবনকাহিনী তুলে ধরা হয়েছে ‘আরআরআর’ সিনেমাটিতে। যারা ব্রিটিশ রাজবংশ এবং হায়দারাবাদের নিজামের বিরুদ্ধে যুদ্ধ করেছিলে। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ।

এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ। ৪৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমা প্রযোজনা করেছেন ডিভিভি নায়া।

অপর এক টুইটে আল্লু লিখেছেন, ‘অসাধারণ অভিনয় জুনিয়র এনটিআর। অজয় দেবগন গারু ও আলিয়া ভাটের উপস্থিতি ছিল চমৎকার।’ এছাড়াও  ‘আরআরআর’ ছবির অন্য কলাকুশলীদেরও শুভেচ্ছা জানান আল্লু অর্জুন।

এদিকে আল্লু অর্জুন অভিনীত  ‘পুষ্পা: দ্য রাইজ’ মুক্তি পায় কিছু দিন আগে। সে সময়  বক্স অফিসে ব্লকবাস্টার হিট করে ছবিটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০