ঢাকাSaturday , 26 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

admin
March 26, 2022 11:32 am
Link Copied!

শেরপুরে সড়ক দুর্ঘটনায় হুমায়ুন কবির ওরফে হান্নান (২১) নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। শনিবার (২৬ মার্চ) দুপুর দেড়টার দিকে শেরপুর জেলার পৌরসভার উপকণ্ঠে তাতালপুর বাজার সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে। নিহত সেনা সদস্য হুমায়ুন কবির ওরফে হান্নান শ্রীবরদী উপজেলার গড়জরিপা গ্রামের জনৈক শাহ আলমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হুমায়ুন কবির ওরফে হান্নান শনিবার জেলা শহর থেকে কেনাকাটা করে মোটরসাইকেল যোগে বাড়ির উদ্দেশ্যে গড়জরিপা যাচ্ছিল। এসময় ঝিনাইগাতী- শেরপুর সড়কের তাতালপুর আয়েশা আবেদ ফাউন্ডেশনের সম্মুখে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি যাত্রী বোঝাই সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই প্রাণ হারান হুমায়ুন কবির ওরফে হান্নান। সেই সাথে আহত হয় সিএনজির চার যাত্রী। পরে আহত ও নিহত হুমায়ুন কবির ওরফে হান্নানকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এদিকে আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত হুমায়ুন কবির ওরফে হান্নানের লাশ জেলা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে সদর থানার একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০