ঢাকাSaturday , 26 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ

admin
March 26, 2022 6:00 am
Link Copied!

সারাদেশের ন্যায় প্রত্যুষে একত্রিশবার তোপধ্বনির মাধ্যমে শনিবার (২৬ মার্চ) যথাযোগ্য মর্যাদায় শেরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ভোর ৬টায় শেরপুর জেলা শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে দিবসের শুভ সূচনা করা হয়।

এসময় বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।

এরপর জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ, পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী, জেলা পরিষদ নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এ.জেড মোরশেদ আলী, সিভিল সার্জন ডা. অনুপম ভট্টচার্য্য, জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক ও সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহনাজ ফেরদৌস, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শেরপুর জেলা ইউনিট কমান্ড সাবেক কমান্ডার আ স ম নুরুল ইসলাম হিরো, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার, জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. সাদুজ্জামান সাদী, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান আকন্দ, জেলা বিএমএ সভাপতি ডাঃ আঃ বারেক তোতা ও সাধারণ সম্পাদক ডাঃ নাদিম হাসান, শেরপুর জেলা যুবলীগ সভাপতি মো. হাবিবুর রহমান হাবিব ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমিন রহমান অমি, বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী সুব্রত রায়, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মনির উদ্দিন আহমেদ, শেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিল ও সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম, জেলা আওয়ামী লীগ ও আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠন, শেরপুর জেলা কারাগার, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), জেলা জাতীয় পার্টি, শেরপুর সরকারি কলেজ, শেরপুর প্রেসক্লাব, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিট, রোটারী ক্লাব অব শেরপুর, সরকারি-বেসরকারী প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষে পর্যায়ক্রমে পুম্পস্তবকের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী-বেসরকারী স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০