ঢাকাSaturday , 26 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে দিনমজুর শেখবর হত্যা মামলার প্রধান আসামী জাকিরসহ গ্রেফতার ২

admin
March 26, 2022 5:57 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে দিনমজুর শেখবর আলীকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামীসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব ও জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। তাঁদের নিয়ে এই মামলায় মোট পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শ্রীবরদী উপজেলার রাণীশিমুল ইউনিয়নের বালিঝুড়ির পাহাড় থেকে শুক্রবার ভোরে প্রধান আসামী জাকির হোসেন ওরফে জিকু মিয়াকে র‌্যাব-১৪ এবং শেরপুর শহরের নিউমার্কেট থেকে শহরের খরমপুর মহল্লার বাসিন্দা ও জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মিজানুর রহমান রাজাকে ডিবি পুলিশ গ্রেফতার করে।

র‌্যাব-১৪ এর জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে শুক্রবার দুপুরে প্রধান আসামী জিকুকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে,  রাণীশিমুল ইউনিয়নের হালুয়াহাটি গ্রামে একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে জজ মিয়া ও জিকু মিয়ার সাথে মো. শেখবর আলীর বিরোধ চলছিল। এর জেরে গত বুধবার সন্ধ্যায় দেশীয় অস্ত্র নিয়ে শেখবর ও তার লোকজনের ওপর হামলা চালায় জজ মিয়ার লোকজন। ঘটনাস্থলেই নিহত হন শেখবর। আহত হন শেখবরের ছোট ভাই মো. মাহফুজ ও আত্মীয় শরাফত আলী। ঘটনায় শেখবর আলীর ছোট ভাই মো. মাহফুজ ৩৯ জনের নামে শ্রীবরদী থানায় মামলা করেন। মামলায় প্রধান আসামী করা হয় জিকুকে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব বিশ্বাস বলেন, গ্রেফতার জাকির হোসেন ও মিজানুর রহমানকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে। হত্যা মামলাটি পুলিশ গুরুত্ব সহকারে তদন্ত করছে এবং জড়িত অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০