ঢাকাSaturday , 26 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে গণহত্যা দিবস পালিত

admin
March 26, 2022 5:55 am
Link Copied!

শেরপুরে একাত্তরের গণহত্যা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (২৫ মার্চ) জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের আয়োজনে আলোচনা সভা, মুক্তিযুদ্ধ বিষয়ক প্রামাণ্যচিত্র প্রদর্শন ও নাটক মঞ্চস্থ করা হয়। এ ছাড়া উদীচী শিল্পী গোষ্ঠী, শেরপুর জেলা শাখার উদ্যোগে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভের সামনে শহীদদের স্মরণে আলোর মিছিল ও এক মিনিট নীরবতা পালন করা হয়।

সোমবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ। এতে বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ মো. আতিউর রহমান, পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী, পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আ স ম নুরুল ইসলাম প্রমুখ।

পরে শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা পুলিশের আয়োজনে এবং পুলিশ পরিদর্শক মো. জাহিদুর রহমানের রচনা ও নির্দেশনায় ইতিহাস আশ্রয়ী গবেষণালব্ধ নাটক ‘অভিশপ্ত আগস্ট’ মঞ্চস্থ করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০