ঢাকাSaturday , 26 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

admin
March 26, 2022 5:50 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে ফারহানা (১৮) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত ৯ টার দিকে ফারহানার নিজ বসত ঘর থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে উপজেলার গোশাইপুর ইউনিয়নের ভারেরা চকবাড়ি গ্রামে। মৃত ফরহানা ওই গ্রামের ফজলুল হকের মেয়ে।

ফারহানার পিতা ফজলুল হক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় ফারহানা ঘরের ভিতর গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে রাতে পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করলে ঘরের ভিতর থেকে কোন সাড়া শব্দ পাওয়া যায় না। এসময় জানালা দিয়ে ফারহানাকে ঘরের আড়ার (ধরনার) সাথে গলায় ওড়না পেচানো অবস্থায় ঝুলতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০