ঢাকাThursday , 24 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মহারশি পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

admin
March 24, 2022 1:04 pm
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার নলকুড়া মহারশি পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির ২০২০-২১ অর্থবছরের ৭ম বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার (২৪ মার্চ) সকালে নলকুড়া মহারশি পানি ব্যবস্থাপনা সমিতির অফিস চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

প্রথমে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অত্র সমিতির সভাপতি জাহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন শেরপুর-৩ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আলহাজ্ব একেএম ফজলুল হক চাঁন।

বিশেষ অতিথির বক্তব্য দেন ঝিনাইগাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদ, ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান।

এসময় বক্তারা মহারশি পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা এবং পানির সুষ্ঠু বন্টন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন।

বার্ষিক সাধারণ সভায় উপজেলা প্রকৌশলী শুভ বসাক, উপজেলা সমবায় কর্মকর্তা রুকনুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আব্দুল মান্নান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম, যুবলীগ নেতা আবুল কালাম আজাদ, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও সমিতির সদস্যগণ উপস্থিত ছিলেন।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০