ঢাকাThursday , 24 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১১টি অক্সিজেন কনসেনট্রেটর বিতরণ

admin
March 24, 2022 3:12 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দ্রুত অক্সিজেন সরবরাহ করার লক্ষে ১১টি অক্সিজেন কনসেনট্রেটর বিতরণ করা হয়েছে।

বুধবার (২৩ মার্চ) সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে স্বাস্থ্য বিভাগের কাছে ওই অক্সিজেন কনসেনট্রেটর হস্তান্তর করেন ঝিনাইগাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. হামদুল্লাহ ও মেডিকেল অফিসার ডাঃ আল আমিন ১১টি অক্সিজেন কনসেনট্রেটর গ্রহণ করেন।

এসময় ঝিনাইগাতী উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান লাইলী বেগম, উপজেলা প্রকৌশলী শুভ বাসাক, জাইকা’র প্রতিনিধি শাহিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্ব জিৎ রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

এব্যাপারে উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম জানান, জাইকা ও সরকারের অর্থায়নে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় ৯ লাখ ৬০ হাজার ৩০০ টাকা ব্যয়ে এ অক্সিজেন কনসেনট্রেটর সরবরাহ করা হয়।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০