ঢাকাWednesday , 23 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জাতীয় পার্টির মানববন্ধন

admin
March 23, 2022 10:32 am
Link Copied!

জাতীয় পার্টির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বর্তমান সরকারের চরম ব্যর্থতার জন্য তেল, গ্যাস ও বিদ্যুৎ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম লাগামহীনভাবে বৃদ্ধির প্রতিবাদে শেরপুর জেলা জাতীয় পার্টির আয়োজনে বুধবার (২৩ মার্চ) সকাল ১১টায় ডিসি গেইট মোড়ে এক মানববন্ধন কর্মসূচির অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য দেন জাতীয় পার্টি শেরপুর জেলা শাখার সভাপতি ও সদর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এস.এম আশরাফ, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও বলাইয়েরচর ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক ও গাজীরখামার ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম হেলাল, জাতীয় পার্টি শেরপুর পৌর শাখার সভাপতি হারুণ জিলানী সরকার, জেলা কৃষক পার্টির সাধারণ সম্পাদক উসমান গণি প্রমুখ।

মানববন্ধনে জেলা, উপজেলা ও ইউনিয়ন জাতীয় পার্টির নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন নেতাকর্মীরা।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০