ঢাকাWednesday , 23 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতী হাজী অছি আমরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন

admin
March 23, 2022 3:22 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা সদরে অবস্থিত হাজী অছি আমরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের চারতলা একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২২ মার্চ) বিকেলে বিদ্যালয়ের আয়োজনে এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত আধুনিক মানের একাডেমিক ভবনটি ফলক উন্মোচনের মাধ্যমে উদ্বোধন করেন শেরপুর-৩ (ঝিনাইগাতী-শ্রীবরদী) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আলহাজ্ব একেএম ফজলুল হক চাঁন।

ফলক উন্মোচন শেষে এক দোয়া অনুষ্ঠিত হয়। পরে হাজী অছি আমরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে সংসদ সদস্যকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদ, অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, বর্তমান সাধারণ সম্পাদক শাহ আলম, আওয়ামী নেতা আলহাজ্ব একেএম বেলায়েত হোসেন, জেলা পরিষদ সদস্য আয়শা সিদ্দিকা রুপালী ও যুবলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনের আগে সংসদ সদস্য একেএম ফজলুল হক চাঁনকে শিক্ষার্থীরা ফুল ছিটিয়ে অভিনন্দন জানান। উদ্বোধন শেষে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন, ওই বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ফেরদৌসী বেগম।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০