ঢাকাTuesday , 22 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ছয়শত হতদরিদ্র পরিবারের মাঝে গ্রীষ্মকালীন সবজি বীজ বিতরণ

admin
March 22, 2022 12:48 pm
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ শ্রীবরদী এরিয়া প্রোগ্রামের উদ্যোগে ছয়শত হতদরিদ্র পরিবারের মাঝে গ্রীষ্মকালীন সবজি বীজ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে শ্রীবরদী এপি’র সহযোগিতায় এপি সম্মেলন কক্ষে উপজেলার ১টি পৌরসভা ও ৪টি ইউনিয়নের নিবন্ধিত ৬শত পরিবারের মাঝে বীজ বিতরণ উদ্বোধন করেন প্রধান অতিথি সহকারি কমিশনার (ভূমি) মো. আতাউর রহমান।

শ্রীবরদী এপি’র প্রোগ্রাম ম্যানেজার প্রকাশ চাম্বুগং এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সহকারি কমিশনার (ভূমি) মো. আতাউর রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ হুমায়ুন দিলদার। এসময় বক্তারা গ্রীষ্মকালীন সবজি বীজ গ্রহণকারী সকলকে যথাযথভাবে চাষাবাদ করে পরিবারের পুষ্টি চাহিদা মেটাতে ও পরিবারের আয় বৃদ্ধি করতে পরামর্শ প্রদান করা হয়।

বক্তব্য শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ প্রত্যেক উপকারভোগীর মাঝে লাল শাক, ডাটা শাক, পুঁই শাক, কলমি শাক, চাল কুমড়া, মিষ্টি কুমড়া, ঢেঁরস, করোলা বীজ বিতরণ করেন।

এসময় শ্রীবরদী এপি’র প্রোগ্রাম অফিসার হারুনুর রশিদ, জন পল স্কু, জেফিরাজ দোলন কুবি, সাংবাদিক তাসলিম কবির বাবু, সংশ্লিষ্ট ইউনিয়নের প্রোগ্রাম অফিসার সহ উপকারভোগী নারীরা উপস্থিত ছিলেন।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০