ঢাকাTuesday , 22 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরের পাকুড়িয়া ইউপিতে টিসিবির পণ্য বিক্রয় উদ্বোধন

admin
March 22, 2022 12:42 pm
Link Copied!

পবিত্র মাহে রমজান মাসকে সামনে রেখে সারাদেশে নিম্ন আয়ের মানুষের মাঝে সরকার টিসিবির মাধ্যমে ন্যায্য মূল্যে পণ্য বিক্রয় করছে। এ কার্যক্রমের আওতায় মঙ্গলবার (২২ মার্চ) সকালে শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নে টিসিবি পণ্য বিক্রয় উদ্বোধন করা হয়েছে।

শেরপুর সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের পাকুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মঙ্গলবার সকালে টিসিবি পণ্য বিক্রয়ের উদ্বোধন করেন পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. হায়দার আলী।

উদ্বোধন শেষে পাকুড়িয়া ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের ৮৯১ জন নিম্ন আয়ের মানুষের মাঝে ২ কেজি ডাল, ২ কেজি চিনি ও ২ লিটার সয়াবিন তেল ৪৬০ টাকা মূল্য এসব পণ্য বিক্রয় করা হয়।

এসময় পাকুড়িয়া ইউনিয়নের ট্যাগ অফিসার ও সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. হামিদুর রহমান, ইউপি সচিব আলহাজ্ব মো. হযরত আলী, টিসিবি পরিবেশক মো. নজরুল ইসলাম সহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০