ঢাকাMonday , 21 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেষ হচ্ছে অপেক্ষার পালা, ঈদে আসছে শাকিব খানের ২ সিনেমা

admin
March 21, 2022 7:53 am
Link Copied!

বিনোদন বার্তা ডেস্ক: দীর্ঘদিন প্রেক্ষাগৃহে নতুন সিনেমা মুক্তি পাচ্ছে না শাকিব খানের। তারকা নায়কের ছবি দেখার অপেক্ষায় ছিলেন তার ভক্ত ও দর্শকরা। তাদের অপেক্ষার পালা এবার শেষ হচ্ছে। জানা গেছে, আসছে ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত দুই সিনেমা ‘গলুই’ ও ‘বিদ্রোহী’।

গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে গলুই। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরী। এস এ হক অলিক পরিচালিত এই সিনেমায় আরও রয়েছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে। অন্যদিকে, অ্যাকশন ঘরানার সিনেমা বিদ্রোহীর মুক্তির কথা আগে একাধিকবার বলেছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

করোনার প্রাদুর্ভাবের কারণে বড় বাজেটের সিনেমাটি মুক্তি পায়নি। করোনা কমায় ঈদে এর মুক্তির তারিখ চূড়ান্ত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। বিদ্রোহী সিনেমাটি পরিচালনা করেছেন সেলিম খান। শাকিব ছাড়া এতে আরও অভিনয় করেছেন শবনম বুবলী, মৃদুলাসহ অনেকে।

শাকিব খান বলেন, ‘ঈদে ছবি মুক্তি যে কোনো শিল্পীর জন্যই আনন্দের। আবারও ভিন্নধর্মী ছবি নিয়ে দর্শকের কাছে হাজির হতে যাচ্ছি ভেবে ভালো লাগছে। আশা করছি, ছবি দুটি দর্শকের ঈদের আনন্দ বাড়িয়ে তুলবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০