ঢাকাMonday , 21 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে শিক্ষার্থীদের স্কুল ড্রেস ও শিক্ষা উপকরণ বিতরণ

admin
March 21, 2022 12:29 pm
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে অস্বচ্ছল পরিবারের ৩১জন শিক্ষার্থীকে স্কুল ড্রেস (ইউনিফর্ম) এবং ১১১জন শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ দেয়া হয়েছে। সোমবার (২১ মার্চ) সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ সভা কক্ষে ইউএনও ফারুক আল মাসুদ শিক্ষার্থীদের হাতে নতুন ড্রেস ও শিক্ষা উপকরণ তুলে দেন।

আমেরিকার নিউ জার্সিতে অবস্থিত একটি ওষুধ প্রস্তুতকারক কোম্পানীর রিচার্ড ডেভেলপমেন্টের নির্বাহী পরিচালক ও প্রধান গবেষক ড. জাফর ইকবালের আর্থিক সহায়তায় স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘ভয়েস অব ঝিনাইগাতী’র উদ্যোগে এসব বিতরণ করা হয়। বিনামূল্যে স্কুল ড্রেস (ইউনিফর্ম) ও শিক্ষা উপকরণ (খাতা, কলম, পেন্সিল, স্কেল) পেয়ে শিক্ষার্থীরা উল্লসিত হয়ে ওঠে।

‘ভয়েস অব ঝিনাইগাতীর’র প্রতিষ্ঠাতা ও ইউপি সদস্য মো. জাহিদুল হক মনির সভাপতিত্বে বক্তব্য দেন ঝিনাইগাতী থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের, ঝিনাইগাতী সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. রোস্তম আলী, সাংবাদিক মো. গোলাম রব্বানী টিটু, ‘ভয়েস অব ঝিনাইগাতীর’র এডমিন মো. সোহেল রানা, মাহমুদ হাসান রনি প্রমুখ।

‘ভয়েস অব ঝিনাইগাতীর’র প্রতিষ্ঠাতা ও ইউপি সদস্য মো. জাহিদুল হক মনির জানান, এলাকার আর্থ-সামাজিক অবস্থার কাঙ্ক্ষিত পরিবর্তন সাধনের জন্য স্থায়িত্বশীল উন্নয়নের মাধ্যমে, আত্মনির্ভরশীল সুখী ও সমৃদ্ধশালী অবক্ষয়মুক্ত সমাজ গঠন করা তাদের স্বপ্ন। বিশেষ করে পিছিয়ে পড়া সমাজের অনগ্রসর নারী-পুরুষের আর্থ-সামাজিক অবস্থার ইতিবাচক পরিবর্তনে সমন্বিত প্রচেষ্টা থাকবে। সংগঠনটি সম্পূর্ণ অরাজনৈতিক। শুধু সামাজিক উন্নয়নমূলক, সাংস্কৃতিক ও স্বেচ্ছায় অসহায় মানুষের পাশে থাকবে এ সংগঠন। সময়োপযোগী ও কল্যাণকর কর্মসূচি বাস্তবায়ন করাই সংগঠনের মূল লক্ষ্য।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০