ঢাকাSunday , 20 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে টিসিবির পণ্য সামগ্রী বিক্রয় উদ্বোধন করলেন হুইপ আতিক

admin
March 20, 2022 12:32 pm
Link Copied!

পবিত্র মাহে রমজান উপলক্ষে ভর্তুকি মূল্যে দেশে নিম্ন আয়ের ১ কোটি পরিবারের কাছে টিসিবির নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি কার্যক্রমের অংশ হিসেবে শেরপুরে বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

এরই অংশ হিসেবে রোববার (২০ মার্চ) সকাল সাড়ে ১০টায় শেরপুর জেলা শহরের নবীনগর মহল্লায় পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি টিসিবির পণ্য বিক্রয়ের উদ্বোধন করেন।

এসময় তিনি বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় গরীব দু:খী মানুষের কথা ভাবেন । যে কারণে তিনি দরিদ্র জনগোষ্ঠীর মাঝে পবিত্র রমজান মাস উপলক্ষে ভর্তুকি মূল্যে পণ্য সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন। এ কার্যক্রমের আওতায় দেশে ১ কোটি মানুষকে এসব পণ্য দেয়া হবে।

বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ। এসময় তিনি বলেন, শেরপুর জেলার ৪টি পৌরসভা ও ৫টি উপজেলায় ১ লক্ষ ১০ হাজার ৬৯ কার্ডধারি পরিবার পাবে এ পণ্য সামগ্রী। প্রথম পর্যায় ৪৬০ টাকা প্যাকেজে আজ থেকে ২ কেজি ডাল, ২ কেজি চিনি ও ২ লিটার সয়াবিন তেল বিক্রি হবে। এছাড়াও দ্বিতীয় পর্যায় ৫৬০ টাকা প্যাকেজে পবিত্র রমজান মাসের মাঝামাঝি সময়ে ২ কেজি ডাল, ২ কেজি চিনি, ২ লিটার সয়াবিন তেল ও ২ কেজি ছোলা বিক্রি হবে।

এসময় শেরপুর জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এ জেড মোরশেদ আলী, বাণিজ্য মন্ত্রণালয়ের উপ-সচিব ফিরোজ আল মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শারমিন রহমান অমি, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, পৌরসভার প্যানেল মেয়র মো. নজরুল ইসলাম, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০