ঢাকাSaturday , 19 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

মুজিববর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে চেক বিতরণ

admin
March 19, 2022 3:13 pm
Link Copied!

শেরপুরে মুজিববর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে শুক্রবার (১৮ মার্চ) সকাল ১১টায় সদর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপির সৌজন্যে পুরস্কারের চেক বিতরণ করা হয়েছে।

সদর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) তনিমা আফ্রাদ এর সভাপতিত্বে ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।

বিশেষ অতিথির বক্তব্য দেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, লছমনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হাই।

বক্তব্য শেষে প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরষ্কারের চেক বিতরণ করেন। এছাড়াও জাতীয় দলের ফুটবলার জহির রায়হানকে অনুদানের চেক প্রদান করা হয়।

চেক বিতরণকালে সদর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহাম্মদ, জেলা যুব উন্নয়ন অফিসার মো. হামিদুর রহমান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. খবরিুজ্জামান খান, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেন, শেরপুর প্রেসক্লাব সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

জাহিদুল খান সৌরভ/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০