ঢাকাWednesday , 16 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে টিসিবির পণ্য বিক্রয় উপলক্ষে প্রেস ব্রিফিং

admin
March 16, 2022 1:00 pm
Link Copied!

আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে সারাদেশে ন্যায় শেরপুর জেলায় নিম্ন আয়ের পরিবারের জন্য সরকার কর্তৃক টিসিবি’র পণ্য বিক্রয় উপলক্ষে বুধবার (১৬ মার্চ) দুপুর ১২টায় জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং করেছেন।

শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষ রজনীগন্ধ্যায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ এর সভাপতিত্বে প্রেস ব্রিফিংয়ে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।

এসময় তিনি বলেন, আগামী ২০ মার্চ সারাদেশে একযোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিম্ন আয়ের এক কোটি পরিবারের মাঝে টিসিবি’র পণ্য বিক্রয়ের উদ্বোধন করবেন। এতে শেরপুর জেলার ৪টি পৌরসভা ও ৫টি উপজেলায় ১ লক্ষ ১০ হাজার ৬৯ জন্য পরিবারকে প্রথম ধাপে ২ কেজি চিনি, ২ কেজি মশুর ডাল ও ২ লিটার সয়াবিন তেল সহ ৪৬০ টাকা প্যাকেজে সরবরাহ করা হবে। এছাড়াও দ্বিতীয় পর্যায়ে একই প্যাকেজের সাথে ২ কেজি ছোলা সংযোজন করে ওই প্যাকেজ ৫৬০ টাকায় ওইসব পরিবারের মাঝে টিসিবির মাধ্যমে সরবরাহ করা হবে বলে তিনি প্রেস ব্রিফিংয়ে উপস্থিত গণমাধ্যম কর্মীদের এমনটাই জানান। শেষে তিনি ওই কার্যক্রম বাস্তবায়ন করতে সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

বিশেষ অতিথির বক্তব্য দেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা ইউনিটের কমান্ডার এ.এস.এম নুরুল ইসলাম হিরো, শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, শেরপুর সাংবাদিক ইউনিয়ন সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ্র বিল্টু, আঃ রফিক মজিদ প্রমুখ।

এসময় শেরপুর প্রেসক্লাব সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি মো. আছাদুজ্জামান মোরাদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০