ঢাকাWednesday , 16 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে দর্জি শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

admin
March 16, 2022 12:59 pm
Link Copied!

শেরপুর জেলা দর্জি শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দগণ শপথ গ্রহণ করেছেন। মঙ্গলবার (১৫ মার্চ) রাত ৯টায় শেরপুর জেলা শহরের নিউমার্কেটস্থ হোটেল শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে তাদের শপথবাক্য পাঠ করান শেরপুর জেলা, ট্রাক, মিনি ট্রাক, ড্রাম ট্রাক, ট্যাংকলড়ি ও কাভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আরিফ রেজা।

নবনির্বাচিত কমিটির শপথগ্রহণকারীরা হলেন- সভাপতি মো. জাকির হোসেন, সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মো. আঃ মান্নান মিয়া, জুনিয়র সহ-সভাপতি মো. সিদ্দিক মিয়া, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মো. তারিকুল ইসলাম (তারেক), জুনিয়র সহ-সাধারণ সম্পাদক মো. জলিল মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. সোহেল মিয়া, কোষাধ্যক্ষ মো. মাছুম মিয়া, প্রচার সম্পাদক মো. রাসেল মিয়া, দপ্তর সম্পাদক মো. ফজলুল হক, কার্যকরি সদস্য মো. হাবিল উদ্দিন।

শপথ গ্রহণ শেষে শেরপুর জেলা দর্জি শ্রমিক ইউনিয়নের আহ্বায়ক মো. রুবেল মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন শেরপুর জেলা, ট্রাক, মিনি ট্রাক, ড্রাম ট্রাক, ট্যাংকলড়ি ও কাভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আরিফ রেজা।

এসময় তিনি বলেন, শ্রমিক শ্রমিক ভাই-ভাই। একে অন্যের পাশে থাকাই কর্তব্য। দর্জি শ্রমিক ইউনিয়নে যারা নির্বাচনে হেরেছেন তাদের মন খারাপের কিছু নেই। তাদের উচিত বিজয়ীদের সহযোগিতা করে সংগঠনের গতি বাড়ানো এবং বিজয়ী শ্রমিক নেতাদের উচিত শ্রমিকদের ন্যায্য অধিকার আদায় ও শ্রমিকদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে সর্বদা ঐক্যবদ্ধ থাকা।

বিশেষ অতিথির বক্তব্য দেন শেরপুর জেলা হোটেল রেস্তোরা এন্ড সুইট মিট শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আঃ রহমান, জেলা দর্জি শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির সভাপতি মো. জাকির হোসেন।

বক্তব্য শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে ফুলেল শুভেচ্ছা এবং নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দদের ফুলের মালা দিয়ে বরণ করে নেয়া হয়।

এসময় শেরপুর জেলা দর্জি শ্রমিক ইউনিয়নের আহ্বায়ক মো. রহিজ উদ্দিন, মো. আনোয়ার হোসেন, মো. ইউসুফ আলী, মো. আঃ হামিদ মিয়া, মো. কুদ্দুছ মিয়া, সাংবাদিক মো. হামিদুর রহমানসহ নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ ও শ্রমিকগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০