ঢাকাMonday , 14 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সড়ক নিরাপত্তা সচেতনতা অভিযান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

admin
March 14, 2022 12:41 pm
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের চরভাবনা খোশগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে সোমবার (১৪ মার্চ) সকাল ১১ টায় সড়ক নিরাপত্তা সচেতনতা অভিযান উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বিশ্বব্যাংক ও ব্র্যাকের সহযোগিতায় আরটিআইপি-২ এলজিইডি এবং ব্র্যাক সড়ক নিরাপত্তা কর্মসূচির সার্বিক তত্বাবধানে ও চরভাবনা ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক লেবু মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস।

এসময় বক্তব্য দেন জেলা পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) টিআই মো. জাহাঙ্গীর আলম, জেলা সমাজ বিজ্ঞানী আরটিআইপি-২ এলজিইডি জাহিদুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মো. ছোহরাব উদ্দিন, ট্রাফিক পুলিশের এএসআই আব্দুল ওয়াহেদ।

ব্র্যাক সড়ক নিরাপত্তা কর্মসূচি ডিভিশনাল কোর্ডিনেটর জামালপুর পঙ্কজ কুমার বিশ্বাসের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন ব্র্যাক শেরপুর জেলা সমন্বয়কারী ফারহানা মিল্কী।

পরে উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌসের নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালি খোশগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে বের হয়ে চৌধুরী বাড়ি মোড় হয়ে পুনরায় বিদ্যালয় প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। র‌্যালিতে ওই বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০