ঢাকাMonday , 14 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বেপরোয়া ড্রাম ট্রাক কেড়ে নিল রংমিস্ত্রির প্রাণ

admin
March 14, 2022 6:52 am
Link Copied!

জাহিদুল খান সৌরভ : শেরপুরে বেপরোয়া ড্রাম ট্রাক কেড়ে নিল রংমিস্ত্রির প্রাণ। সোমবার (১৪ মার্চ) শেরপুর জেলা শহরের চাপাতলী এতিমখানা মোড়ে ভোর ৪ টার দিকে ওই ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় নিহত ওই ব্যক্তির নাম নুরুল ইসলাম (৪০)। তিনি সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের মৃত. মত শেখের ছেলে ও তিনি পেশায় একজন রংমিস্ত্রি ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার ভোর ৪ টার দিকে ব্যক্তিগত কাজ সেরে মোটরসাইকেল যোগে জেলা শহরের খরমপুর হতে পৌরসভার কসবা কাচারীপাড়া শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন নুরুল ইসলাম। এসময় তিনি এতিমখানা মোড়ে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি বেপরোয়া ড্রাম ট্রাক নুরুল ইসলামের মোটরসাইকেলটিকে চাঁপা দেয়। এঘটনায় গুরুতর আহত হয় রংমিস্ত্রি নুরুল ইসলাম এবং তার ব্যবহৃত মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। এরপর স্থানীয়রা আহত নুরুল ইসলামকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেরপুর জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. খাইরুল কবীর সুমন বলেন, নুরুল ইসলামকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তার লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে আছে।

শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহাম্মদ বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত রংমিস্ত্রি নুরুল ইসলামের লাশ উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী বলেন, আমরা ইতিমধ্যে শেরপুরের ৫ উপজেলায় ট্রলি, ভটভটিসহ বেপরোয়া ঝুকিপূর্ণ সব ধরনের গাড়ী সড়কে নিষিদ্ধ করেছি। তবুও যারা রাতের আঁধারে এসব যানবাহন নিয়ে সড়কে বের হচ্ছেন। তাদের বিরুদ্ধে আমরা ব্যবস্থা গ্রহণ করবো।

এব্যাপারে জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ জানান, এরকম বেপরোয়া যানবাহনের কারণে গত কয়েকদিন আগে নালিতাবাড়ী থানার (ওসি) মারাত্মক সড়ক দুর্ঘটনার স্বীকার হয়েছিলেন। শেরপুর সদরসহ ৪ উপজেলার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের ম্যাসেজ দেওয়া আছে। যেন ড্রাম ট্রাক, ট্রলি, ভটভটিসহ ঝুঁকিপূর্ণ গাড়ি সড়কে চলতে না পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০