ঢাকাMonday , 14 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ক্লিন আপ নকলা টিমের উদ্যোগে পরিচ্ছন্ন হলো বঙ্গবন্ধু চত্বর

admin
March 14, 2022 1:11 pm
Link Copied!

মহান স্বাধীনতার মাস উপলক্ষে শেরপুর জেলার নকলা উপজেলাতে ক্লিন আপ নকলা টিমের উদ্যোগে উপজেলার গড়েরগাঁও মোড়স্থ বঙ্গবন্ধু চত্বর ও আশপাশ পরিষ্কার-পরিচ্ছন্নতা করা হয়েছে।

“স্বাধীনতা মাসের অঙ্গীকার নকলা হবে পরিষ্কার” এ স্লোগানকে সামনে রেখে শুক্রবার (১১ মার্চ) দুপুরে এ কর্মসূচি পরিচালনা করা হয়।

ক্লিন আপ নকলা টিমের ম্যানেজমেন্ট সমন্বয়ক আব্দুল্লাহ্ আল-আমিনের সভাপতিত্বে পরিচালিত উক্ত কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (সদ্য পদোন্নতি প্রাপ্ত সিনিয়র সহকারী সচিব) কাউছার আহাম্মেদ। এর আগে ক্লিন আপের সার্বিক সফলতা কামনায় সকল সদস্যদের উদ্দেশ্যে তিনি দিকনির্দেশনা মূলক সংক্ষিপ্ত বক্তব্য দেন এবং উপস্থিতিদের ক্লিন আপ এর নির্ধারিত শপথ বাক্য পাঠ করান।

এসময় ক্লিন আপ বাংলাদেশের ভাইস চেয়ারম্যান ও শেরপুর জেলা সমন্বয়ক আল আমিন রাজু, জেলার ভারপ্রাপ্ত লজিষ্টিক সমন্বয়ক আল-আমিন, মানবাধিকার সংস্থা আমাদের (আইন) নকলা উপজেলার সভাপতি রাশেদুল কিবরিয়া, নকলা প্রবীণ ও প্রতিবন্ধী হিতৈষী সংস্থার সভাপতি আসাদুজ্জামান, রক্তসৈনিক নকলার সাধারণ সম্পাদক মকিব হোসেন মামুন, আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের যুগ্ম আহ্বায়ক হাসান মিয়া, ক্লিন আপ নকলার মোকছেদুল মমিন, রাজিব হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

ক্লিন আপ নকলার সমন্বয়ক আব্দুল্লাহ আল আমিন জানান, মা ও মাতৃভূমির প্রতি আমাদের সকলের গভীর শ্রদ্ধা আছে বলেই অনেক ক্ষেত্রে আমরা বিশ্ব দরবারে আন্তর্জাতিক পরিচিতি পেয়েছি। বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে যে বা যারা দেশ ও মহান স্বাধীনতা যুদ্ধে বিভিন্নভাবে ত্যাগ স্বীকার করেছেন এমন সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা জানাতে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস হিসেবে পালন করা হয়। এই মহান দিবসকে সামনে রেখে ক্লিন আপ নকলা টিমের উদ্যোগে জনসচেতনতা বাড়াতে উক্ত পরিছন্নতা কর্মসূচি হাতে নেওয়া হয়। কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার উপজেলার গড়েরগাঁও মোড়ে স্থাপিত বঙ্গবন্ধু চত্বর এর আশপাশ এলাকায় পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০