ঢাকাSunday , 13 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে পুলিশের অভিযানে ৮ জুয়াড়ি গ্রেফতার

admin
March 13, 2022 1:44 pm
Link Copied!

সদর উপজেলা (শেরপুর) প্রতিনিধি : শেরপুর জেলার গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের ডুবারচর আসাম পাড়া গ্রামে রোববার (১৩ মার্চ) রাত আড়াইটার দিকে অভিযান চালিয়ে ৮ জুয়াড়িকে গ্রেফতার করেছে।

ধৃত জুয়াড়িরা হলো- সদর উপজেলার ধোবারচর গ্রামের চাঁন মিয়ার ছেলে মো. সুমন মিয়া ওরফে সুজন (৩২), মৃত. হযরত আলীর ছেলে মো. পলাশ মিয়া (২৩), মৃত. মকবুল আলীর ছেলে মো. হেলাল মিয়া (৩০), মো. হুরমুজ আলীর ছেলে মো. ইউসুব আলী (৪০), একই ইউনিয়নের দুছুরা ছনকান্দা গ্রামের মো. সুরুজ আলীর ছেলে মো. ফিরোজ আলী (২৪), মো. রহমত উল্লাহর ছেলে মো. নুর ইসলাম (৩২), মৃত. আশরাফ আলীর ছেলে মো. সুমন মিয়া (২৫), মো. আবুল মিয়ার ছেলে মো. হামিদুর রহমান (২৫)।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল হকের নির্দেশনায় ডিবির উপ-পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ রোববার রাত আড়াইটার দিকে সদর উপজেলার ডুবারচর আসাম পাড়া গ্রামে এক জুয়ার আসরে অভিযান চালায়। এসময় ডিবি পুলিশ ওই ৮ জুয়াড়িকে জুয়ার সরঞ্জামাদি সহ হাতে নাতে আটক করে।

এব্যাপারে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল হক সত্যতা নিশ্চিত করে বলেন, ধৃত জুয়াড়িদের বিরুদ্ধে শেরপুর সদর থানায় জুয়া আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। রোববার দুপুরে জুয়াড়িদের আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০